জুয়া খেলার অপরাধে রাজশাহীতে ৮ পুলিশ সদস্য বরখাস্ত।

নিজস্ব প্রতিনিধিঃ আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে রাজশাহীতে পুলিশের আট সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশ ও জেলা পুলিশের পৃথক দাপ্তরিক আদেশে সাময়িক বরখাস্ত করে তাদের পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। মাদক সেবনের সন্দেহে তাদের ডোপ টেস্ট করাও হবে।

সাময়িক বরখাস্ত হওয়া আটজনের মধ্যে মহানগর পুলিশের (আরএমপি) ছয়জন ও জেলা পুলিশের দুইজন। এরা হলেন, এএসআই আবদুল বারেক, মিজানুর রহমান, নায়েক আফজাল সরকার, কনস্টেবল ফরহাদ হোসেন, আবদুস সালাম ও সাহেদ আলী। তারা সবাই পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সেখান থেকেই আবাসিক হোটেলে গিয়ে জুয়া খেলছিলেন তারা।

আর জুয়া খেলার অপরাধে জেলা পুলিশের দুই কনস্টেবল রফিকুল ইসলাম ও বিপুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া হোটেল থেকে জেলা পুলিশের আবদুল করিম নামের একজন বাবুর্চিকেও আটক করা হয়েছিল। তিনি অবসর-উত্তর ছুটিতে (পিআরএলে) আছেন।

আট পুলিশ সদস্যের বরখাস্তের দাপ্তরিক আদেশে বলা হয়েছে, এসব পুলিশ সদস্য বুধবার দিবাগত রাতে নগরের শেখপাড়া এলাকায় একটি আবাসিক হোটেলের দোতলায় টাকা ও তাস দিয়ে জুয়া খেলছিলেন। খবর পেয়ে রাত ১টা ২২ মিনিটে বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা সেখানে যান। বিষয়টি তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে তাঁদের পুলিশি জিম্মায় নেওয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এসব পুলিশ সদস্যের এমন কার্যকলাপ বিভাগীয় শৃঙ্খলার পরিপন্থী ও অসদাচরণের শামিল। তাই তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মাদকসেবন সন্দেহে তাদের ডোপ টেস্ট করানো হবে।

একইভাবে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জেলার দুই সদস্যকে বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।

Next Post

শিক্ষিতরা কৃষিতে সম্পৃক্ত হলে বিনিয়োগ ও উদ্ভাবন বাড়বে-কৃষিমন্ত্রী।

শুক্র জানু. ৮ , ২০২১
আভা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক  বলেছেন, ‘বাংলাদেশে কৃষিতে যে অভাবনীয় সাফল্য এসেছে তাতে সবচেয়ে বেশি অবদান কৃষকদের। তারা সামনের সারির যোদ্ধা। শিক্ষিত মেধাবীরা সম্পৃক্ত হলে কৃষিতে বিনিয়োগ ও উদ্ভাবন বাড়বে। তাদের মাধ্যমেই কৃষির উন্নয়ন ও উৎপাদন আরও বাড়বে। শুক্রবার (৮ জানুয়ারি) রাতে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ‘অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২০’ […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links