জাতীয় পার্টি চেয়ারম্যান-এর সাথে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর প্রতিনিধি দলের সাক্ষাৎ

আভা ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর একটি প্রতিনিধি দল। আজ বেলা ৩টায় জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

সভায় ইউএসএআইডি বাংলাদেশ-এর পরিচারক রেন্ডন বি অলসন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর চিফ অফ পার্টি ড্যানা এল ওলডস্, ইউএসএআইডি-এর রাজনৈতিক প্রক্রিয়া বিষয়ক উপদেষ্টা লুবাইন চৌধুরি মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর পরিচালক ডক্টর আব্দুল আলীম, সিনিয়র পরিচালক আমিনুল এহসান, প্রোগ্রাম ম্যানেজার শাম্মি লায়লা ইসলাম এবং জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি প্রতিনিধি দলের সদস্যদের শুভেচ্ছা জানান। প্রতিনিধি দলের সদস্যরাও জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় রাজনৈতিক দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা বৃদ্ধি, নেতৃত্বের বিকাশ এবং রাজনীতিতে নারীর অংশগ্রহণ নিশ্চিত করা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। প্রতিনিধি দলটি জাতীয় পার্টি নেতা-কর্মীদের জন্য নেতৃত্ব উন্নয়ন, জনসম্পৃক্ততা বুদ্ধি সহ বিভিন্ন ইস্যুতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর পক্ষ থেকে চলমান কর্মশালার অগ্রগতি জানান জাতীয় পার্টি চেয়ারম্যানকে।

 

Next Post

রাজশাহী বিভাগের ১৬টিসহ মোট ৩৫টি সেতুর উদ্বোধন

বৃহস্পতি অক্টো. ২১ , ২০২১
আভা ডেস্কঃ রাজশাহী বিভাগের ১৬টিসহ মোট ৩৫টি সেতুর উদ্বোধন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ‘ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট’ (ডব্লিউ বি পি আই পি) এর আওতায় রাজশাহী ও রংপুর জোনে এই সেতুগুলো নির্মাণ করা হয়। বৃহস্পতিবার(২১ অক্টোবর) বেলা ১১ টায় রাজশাহীর সড়ক ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links