চারঘাট উপজেলা পরিষদ নির্বাচন: জনপ্রিয়তার শীর্ষে কাজী মাহমুদুল হাসান (মামুন)

নিজস্ব প্রতিবেদক: আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী জেলার চারঘাট-বাঘা উপজেলা পরিষদ নির্বাচন। ইতোমধ্যে মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই এবং প্রতিক বরাদ্দ শেষ হয়েছে।

 

এবার চারঘাট উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, তারা হলেন চারঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল ইসলাম (আনারস প্রতীক), উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের ১ নং যুগ্ম সাধারন-সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন (মোটরসাইকেল প্রতীক), এবং বর্তমান ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব (গোড়া প্রতীক) এ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

চারঘাট উপজেলা চেয়ারম্যান পদে ৩জন প্রার্থীর মধ্যে একজন নবীন ও তরুণদের প্রিয় মুখ কাজী মাহমুদুল হাসান (মামুন) তাঁর প্রতীক মোটরসাইকেল । এবার চারঘাটে প্রবীণদের ভীড়ে নবীন প্রার্থী কাজী মাহমুদুল হাসান (মামুন) আলোচনার শীর্ষে রয়েছেন।

 

কাজী মাহমুদুল হাসান (মামুন) চারঘাট উপজেলার সারদা ট্রাফিক মোড় খলিফা পাড়া এলাকার কাজী আসফার হোসেনের ছেলে।

 

চারঘাট উপজেলার রাজনীতি করে বেড়ে উঠা এই মামুন প্রবীনদের চেয়ে উচ্চ শিক্ষিত। এবং তিনি রাজশাহী জেলার ৭ বারের সেরা করদাতাও হয়েছেন। সেই জায়গা থেকে তিনি এবার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। অন্য প্রার্থীদের তুলনায় তিনি যেমন শিক্ষিত তেমনই জনবান্ধব একজন প্রার্থী। সেবার মাধ্যমে তিনি এ উপজেলার প্রায় সব শ্রেণি পেশার মানুষের কাছে পরিচিত মুখ। জনপ্রিয় এ প্রার্থী এবার উপজেলা পরিষদ নির্বাচনের মাধ্যমে চারঘাট উপজেলার চেয়ারম্যান হয়ে জনসেবা করতে চান।

 

চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মাহমুদুল হাসান (মামুন) বলেন, বাংলাদেশ ডিজিটাল হয়েছে। প্রতিটি ক্ষেত্রে মানুষের জীবন মানের উন্নতি হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই জায়গা থেকে আমি সাধারণ মানুষের মতামত নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। জনগণের দৌরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে আমি নির্বাচন করছি।

 

তিনি আরোও বলেন, আমি  বর্তমানে চারঘাট উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারন-সম্পাদক এবং চারঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং রাজনীতির পাশাপাশি ব্যবসাও করি অনেকের কর্মসংস্থানের ব্যবস্থাও করেছি। এছাড়াও আমি রাজশাহী জেলার ৭ বারের সেরা করদাতাও হয়েছি সেই জায়গা থেকে এবার যদি চারঘাট বাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন আমি তাদেরই একজন হয়ে কাজ করবো। আগামী ৫জুন নির্বাচনে আমাকে চারঘাট বাসী মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে অবশ্যই আমি এলাকাবাসীর উন্নয়নে সবার চেয়ে বেশি চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 

এ উপজেলার ভোটাররা বলেন, চারঘাট উপজেলায় প্রবীনদের ভীড়ে নবীন মুখ মামুন এবার সবচেয়ে বেশি আলোচনায় আছেন। প্রবীনদের পূর্বের কাজ ও বয়সের ভাড়ে এখন অনেক এলাকাবাসী তাদের চিনেন না বললেই চলে। সে হিসেবে চেয়ারম্যান পদে নতুন মুখ তরুণদের অহংকার মামুনকে প্রায় সবাই চিনে। আমাদের আপদ বিপদে মামুন ভাই সবসময় আমাদের পাশে থাকেন। সকলের দোরগোড়ায় সেবা নিশ্চিত করতে এমন একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থীকেই প্রাধান্য দিচ্ছেন চারঘাট উপজেলাবাসী।

 

উল্লেখ্য, আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বাঘা ও চারঘাট উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে চারঘাট উপজেলার নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮০ হাজার ৪০৩ জন।

Next Post

দুধায় খাল প্রকল্পের সুফল পাবেন প্রান্তিক কৃষকরা- ওমর ফারুক চৌধুরী

রবি জুন ২ , ২০২৪
নিজস্ব প্রতিনিধি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের আয়োজনে “ডাবল লিফটিং পদ্ধতিতে পদ্মা নদীর পানি বরেন্দ্র এলাকায় সরবরাহ ও সেচ সম্প্রসারণ প্রকল্পের” আওতায় গোদাগাড়ী উপজেলার দুধায় খাল পুনঃখনন কাজের উদ্বোধন উপলক্ষে উপকার ভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (০২ জুন) বিকাল ৫টায় চাঁন্দলাই পরগণা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সভার আয়োজন […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links