চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী প্রবেশ ৪৬ জনকে ফেরত পাঠালো পুলিশ

আভা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে এখনো চলছে বিশেষ লকডাউন। এদিকে করোনা প্রতিরোধে বুধবার (২ জুন) রাজশাহীতেও জেলা প্রশাসনের পক্ষ থেকে জারি করা হয়েছে কিছু কঠোর নির্দেশনা। তারপরও বিধি-নিষেধ উপেক্ষা করে গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে প্রবেশ করছেন লোকজন।

বুধবার বিধি-নিষেধ অমান্য করে রাতের বিভিন্ন সময় রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা থানাসহ বেশ কয়েকটি এলাকা দিয়ে শহরে প্রবেশের সময় ৪৬ জনকে পুনরায় ফেরত পাঠিয়েছে পুলিশ।

কাশিয়াডাঙ্গা থানা সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে গভীর রাতে একটি মাইক্রোবাসে ১২ জন, দুইটি অটোরিকশায় ১৪ জন ও চারটি সিএনজিতে ২০ জন রাজশাহীতে প্রবেশের চেষ্টা করেন। তাদেরকে কাশিয়াডাঙ্গা চেক পোস্টসহ রাজশাহীতে প্রবেশের বিভিন্ন ছোট-বড় রাস্তায় আটক করে আবারও চাঁপাইনবাবগঞ্জে ফেরত পাঠানো হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর এলাকার রবিউল ইসলাম রবি (৩২) নামে এক স্থানীয় যুবক বলেন, ‘বুধবার রাত সাড়ে ১২টার দিকে হাড়ুপুর শহর রক্ষা বাঁধের উপর দিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে বিভিন্ন যানবাহনে লোকজন রাজশাহী প্রবেশ করছিল। এ সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসসহ সাতটি যানবাহন থামানো হয়। এসব যানবাহনে চাঁপাইনবাবগঞ্জের মোট ৪৬ জন লোক ছিল। পরিচয় জানতে চাইলে তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছে বলে জানায়। চাঁপাইনবাবগঞ্জ ঠিকানা শোনার পর সাথে সাথে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে জানানো হয়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, ‘বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরের কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর ও কাঁঠালবাড়িয়া ঢালুর মোড়ে স্থানীয় যুবকরা তাদের আটকে দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়। তাদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায়। তাদের অধিকাংশই কাজের সন্ধানে ঢাকায় যাওয়ার জন্য রাজশাহী শহরে আসছিল।

ওসি মাসুদ পারভেজ বলেন, ‘অটোরিকশা, সিএনজি ও মাইক্রোবাস ভাড়া করে রাতের আধারে প্রতিদিনই চাঁপাইনবাবগঞ্জ থেকে লোকজন পকেট রাস্তা ধরে রাজশাহীতে প্রবেশের চেষ্টা করছে। এ সময় হাড়ুপুর ও কাঁঠালবাড়িয়া এলাকার স্থানীয় যুবকরা আটকে দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গাড়িসহ চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়।

তিনি আরও বলেন, ‘কাশিয়াডাঙ্গা চেকপোস্টসহ নগরীর বিভিন্ন ছোট-বড় পকেট রাস্তায় আমাদের নজর রয়েছে। এছাড়া স্থানীয়দের এ বিষয়ে জানানো হয়েছে। কেউ চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রবেশ করতে চাইলে তারা যেন পুলিশকে খবর দিয়ে সহায়তা করেন। যার কারণে লোকজন প্রবেশ করতে চাইলেও তারা পুলিশি বাধায় রাজশাহী প্রবেশ করতে পারছে না।’

সুত্রঃ জাগোনিউজ

Next Post

মন্ত্রীসভায় বাজেট উপস্থাপনের অনুমোদন

বৃহস্পতি জুন ৩ , ২০২১
আভা ডেস্কঃ ২০২১-২২ অর্থবছরের ৬ লাখ ৩ হাজার ৬৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে মন্ত্রিসভার বিশেষ বৈঠকে এ অনুমোদন দেওয়া হয়। বেলা ৩টায় জাতীয় সংসদে বাজেট পেশ করবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এর আগে আজ দুপুর ১২টায় সংসদ ভবনের পশ্চিম ব্লকের দ্বিতীয় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links