চাঁপাইনবাবগঞ্জে ১ কোটি ৫০ লাখ টাকার হিরোইনসহ আটক-১।

নিজস্ব প্রতিনিধিঃ র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দলের অভিযানে ০১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ১ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার বিকেলে শিবগঞ্জ বইতলা বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৫।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বইলতলা বাজারের জনৈক শরীফুল মিয়ার চায়ের দোকান এর সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আনুমানিক ১৫:১৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৩৬) কে ১ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে র‌্যাব।

মাদক ব্যাবসায়ী লিয়াকত আলী -চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ ইউপি-নয়লাভাঙ্গা চন্ডিপুর ঘোনপাড়া গ্রামের মৃত লোকমান মন্ডলের ছেলে।

এসময় তার নিকট হতে ০১টি মোবাইল সেট, ০২টি সীমকার্ড, ০১টি মেমোরীকার্ড এবং আসামীর নিজ নামীয় জাতীয় পরিচয়পত্রের ফটোকপি-০১ টি উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইন সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে ।

Next Post

সাকিবের চোখে সেরা মুহূত্ব হবে দেশের হয়ে বিশ্বকাপ জেতা।

বৃহস্পতি নভে. ৫ , ২০২০
আভা ডেস্কঃ আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে এক যুগেরও বেশি সময় পার করে ফেলেছেন বাংলাদেশ ক্রিকেটের আইকন ‘সাকিব আল হাসান’। ব্যক্তিগত অর্জনে হয়েছেন ভাস্বর। নিজেকে নিয়ে গেছেন অনন্য চূড়ায়। কিন্তু এত বছরের ক্রিকেটেও সাকিবের কাছে নিজের ‘সেরা মুহূর্ত’ অধরা রয়ে গেছে। কারণ এই ক্রিকেটারের চোখে নিজের এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য সেরা মুহূর্ত হবে […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links