গুজব বিরোধী সচেতনতা সপ্তাহ” রাজশাহী পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ দেশের স্বাভাবিক পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরা গুজব ছড়ানো কুচক্রী মহলের সাথে যেই জড়িত থাকুত তাদের কঠোর শাস্তির আওত্বায় আনা হবে বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ হক।

আজ শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সভা কক্ষে ছেলেধরা গুজব আতঙ্ক প্রতিরোধে সচেতনতা সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন এ হুশিয়ারি দেন পুলিশ সুপার।
পুলিশ সুপার মো: শহিদুল্লাহ জানান, এখন পর্যন্ত রাজশাহীর গোদাগাড়ী, তানোর, বাগমারা ও চারঘাট উপজেলায় ছেলেধরা গুজব ছড়ানো হয়েছে। এসব এলাকা থেকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা ১২ জনকে আটক করে এবং কাউকে কাউকে মারধরও করা হয়। এর মধ্যে গোদাগাড়ীতে তিনজন, তানোরে দুইজন, বাগমারায় দুইজন ও চারঘাটে পাঁচজন।
পুলিশ সুপার বলেন, স্থানীয়রা যাদের আটক করেছিলেন তাদের সাথে ছেলেধরা বিষয়ক কোন সম্পার্ক নেই। এদের মধ্যে একজন মানসিক ভারসাম্যহীন, দুইজন প্রতিবন্ধী ও পাঁচজন প্রতারক।
পুলিশ সুপার মো: শহীদুল্লাহ বলেন, দেশের স্বাভাবিক পরিস্থিতিকে অস্থীতিশীল করতে একশ্রেণীর মানুষ এই গুজব ছড়াচ্ছে। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। কাউকে ছেলেধরা বলে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে তাকে পুলিশের নিকট সোপর্দ করবেন এবং পুলিশকে বিষয়টি তাৎক্ষনিকভাবে জানাবেন।
মো: শহিদুল্লাহ আরও বলেন, সচেতনতা সপ্তাহ উদযাপন উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ধরণের কর্মসূচী হাতে নেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক কর্মসূচী পালন, সচেতনতামূলক প্রচারণাপত্র (লিফলেট) বিতরন, থানা এলাকায় মাইকিং করা, মসজিদের ইমামদের মাধ্যমে জনসচেতনতা তৈরী করা, স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিদের সচেতনতামূলক কার্যক্রমে সম্পৃক্ত করা।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহামুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম ও সহকারি পুলিশ সুপার (ডিএসবি) রুবেল আহমেদ।

Next Post

বেনাপোলে দূর্ধষ ডাকাতি স্বর্ণলঙ্কার অর্থ লুট আহত-৩

শুক্র জুলাই ২৬ , ২০১৯
সাগর হেসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল ছোট আঁচড়া গ্রামের রোকসানার বসতবাড়িতে অর্থ ও স্বর্ণলঙ্কার লুট তিন জনকে কুপিয়ে আহত করেছে ডাকাত দল।শুক্রবার (২৬/০৭/১৯) তারিখ দিবাগত রাত সাড়ে ২ টার দিকে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের মাঠপাড়ার ডাকাতির এ ঘটনা ঘটে।আহতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের আমিরুলের স্ত্রী রোকসানা বেগম (৪৫) ও মেয়ে শ্যামলী আক্তার এবং […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links