গাইবান্ধায় সড়ক দূর্ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে ।

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে রড বোঝাই ট্রাক উল্টে সড়ক দূর্ঘটনায় শিশুসহ ১৩ জনের মর্মান্তিক মৃত্যু।

গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কে রড বোঝাই ট্রাক উল্টে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে।
পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা রড বোঝাই ট্রাকের নিচ থেকে লাশগুলি উদ্ধার করে।

বৃহস্পতিবার সকালে বৃষ্টি সাথে তুমুল বাতাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি রড বোঝাই ট্রাক রাস্তার পশ্চিম পাশের খাদে উল্টে যায়।

বৃহস্পতিবার ২১মে সকাল সাড়ে ৮ টার দিকে প্রথমতঃ পুলিশ দূর্ঘটনাস্থলে এসে শুধু ট্রাকটি উদ্ধার কাজ শুরু করে দুপুর ১২টার দিকে পুলিশ উল্টে যাওয়া রড বোঝাই ট্রাকটির ওইস্থানে পানির নিচ থেকে ৩ শিশুসহ ১৩ জনের লাশ উদ্ধার করে।

পলাশবাড়ী থানা পুলিশ,হাইওয়ে পুলিশ,গাইবান্ধা এবং গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস টিমের সদস্যরা সম্মিলিত ভাবে উদ্ধার কাজে অংশ নেয়। উদ্ধার কাজে নিয়োজিত টিম এসময় ৩ শিশুসহ ১৩ জনের লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র আরো জানায়, বৃহস্পতিবার ঢাকা থেকে রংপুর অভিমুখে আসা রড বোঝাই ট্রাকটি (ঢাকা-মেট্রো-ট-১৩-৫৬৯৮) ঢাকা-রংপুর মহাসড়কের দুবলাগাড়ী নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে উদ্ধার কাজে নিয়োজিত দমকল বাহিনীর সদস্য ওপুলিশ টীম উদ্ধার কাজ চলাকালে পানির নিচ হতে রডগুলো উপরে তোলার এসময় একের পর এক মরদেহ গুলো উদ্ধার করেন । পরে সেখান থেকে ৩ শিশুসহ ১৩ জনের লাশ উদ্ধার করা হয়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান,দূর্ঘটনাা কবলিত স্থান হতে রডের নিচ থেকে এসব লাশ উদ্ধার করা হলেও তাদের নাম ঠিকানা সম্পর্কে এখনো নিশ্চিত কোন তথ্য মেলেনি। তারা আরো জানান,রড বোঝাই ট্রাকের উপর এসব যাত্রীদের নিয়ে ট্রাকটি গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়। এসময় পুলিশের চোঁখকে ফাঁকি দেয়ার মানসিকতায় ট্রাক চালক ও হেলপার যাত্রীদের শক্ত ত্রিপল দিয়ে ঢেকে নেন। যখন ট্রাকটি উল্টে যায় তখন রডের উপর এবং ত্রিপলের নিচ থেকে এরা বের হতে পারেনি।

উদ্ধারকৃত ট্রাকসহ মরদেহ সমূহ গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি হেফাজতে নেয়া হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকৃত মরদেহ গুলোর পরিচয়সহ তাদের স্বজনদের কোন খোঁজ-খবর মেলেনি।
এদিকে গাইবান্ধা জেলা প্রশাসক মো.আবদুল মতিন,পুলিশ সুপার দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এসময় জেলা প্রশাসক নিহতদের মরদেহ সৎকারে প্রত্যেককের জন্য ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন বলে জানা যায়

 

Next Post

সারা দেশে আম্পান কেড়ে নিলো ১২ প্রান ।

বৃহস্পতি মে ২১ , ২০২০
আভা ডেস্কঃ তীব্র ঝড়ো বাতাস আর বৃষ্টি ঝড়িয়ে সাগর থেকে উপকূলে উঠেছে ঘূর্ণিঝড় আম্পান। এর মূল চোখ ভারতের দিকে। তবে বাংলাদেশের উপকূলীয় জেলা সাতক্ষীরা ও সুন্দরবন অংশের ওপর তোপ দাগার পর আম্পানের বাংলাদেশ অংশটি উঠে গেছে স্থলভাগে। এটি এখন উত্তরবঙ্গে। অন্যদিকে, অন্য উপকূলীয় জেলাগুলোতে ঝড়ের তীব্রতা খুব বেশি না হলেও […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links