কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র এখন নব্য আওয়ামী সাজার চেষ্টায় মরিয়া

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী কাটাখালী পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু নব্য আওয়ামী সাজার চেষ্টা মরিয়া হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে কাটাখালী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশি তিনি।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের রাজশাহী কাটাখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত নান্নু এখন কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দ্বায়িত্ব পালন করছেন। তিনি এখন নব্য আওয়ামী সাজার চেষ্টায় মরিয়া। পালন করেছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। একটি সুত্র নিশ্চিত করেন, সম্প্রতি পৌর আওয়ামী লীগের একটি পদ বাগিয়ে নেওয়ার চেষ্টায় ইতিমধ্যে আবেদন করেন তিনি। এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখা গেছে। তাদের মধ্যে চলে নানা আলোচনা ও সমালোচনা। এ ক্ষেতে প্রকৃত আওয়ামী লীগের ত্যাগী কর্মীরা বঞ্চিত হবেন।

জানা গেছে, ২০১০ সালে কাটাখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত নান্নু। বিষয়টি নিশ্চিত করেন উক্ত কমিটি সভাপতি ও সাধারন সম্পাদক। বর্তমানে তিনি ঐ পদেই অধিষ্ঠিত আছেন। সেই সাথে সক্রিয় কাটাখালী পৌর বিএনপির সদস্য।

নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন বলেন, বিএনপি থেকে এখন নান্নু কাটাখালী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশি। যা নিয়ে পৌর আওয়ামী লীগে ব্যাপক আলোচনা ও সমালোচনা চলছে। বর্তমান আওয়ামী লীগের কিছু প্রভাবশালী নেতার ছত্রছায়ায় সে বনে যাচ্ছে নব্য আওয়ামী লীগ। এরা আওয়ামী লীগের জন্য কতটা শুভকর হবেন তা নিয়েই প্রশ্ন।

এ বিষয়ে কথা বললে কাটাখালী পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু বলেন, আমি কোনদিন বিএনপি করিনি। আমি পৌরসভার ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি পদে দাঁড়িয়ে ছিলাম। এখনো ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য । আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। বিএনপি’র কমিটির যে কাগজ দেওয়া হয়েছে তা বানানো।

এ বিষয়ে কাটাখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম রিপন বলেন, আমার জানা মতে তিনি আওয়ামী লীগের কোন কমিটিতে নাই। তিনি কখনো আওয়ামী লীগের সঙ্গে ছিলেন না।

উল্লেখ্য, ২০১৯ সালের আগষ্ট মাসে মতিহার থানায় তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতায় (মাদকদ্রব্য আইনে) মামলা হয়। (মামলা নং ৪৬/৩৫৬) এছাড়াও তার বিরুদ্ধে ২০১৩ সালে  ১৩ জুন তার বিরুদ্ধে মতিহার থানায় একটি ফৌজদারি মামলা হয়, সেই মামলায় সে অভিযুক্ত ছিলেন। (মামলা নং ৭)

Next Post

রাজশাহীতে ১৮৭ জন ইমাম ও মুয়াজ্জিনকে চেক প্রদান

শনি মে ২১ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী জেলা প্রশাসন এবং ইসলামি ফাউন্ডেশনের আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সদস্যদের মাঝে ১০ লাখ টাকার আর্থিক অনুদান ও সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮৭ জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে চেক বিতরণ করেন […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links