করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা

আভা ডেস্কঃ চলমান করোনাকালে করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করলেন বাংলাদেশ পুলিশের আরও এক বীর সদস্য কনস্টেবল মোঃ আতিয়ার রহমান। তিনি মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন। তিনি গতকাল ২৭ জুন ২০২০ খ্রি. দিবাগত রাত ১০ ঘটিকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি ২৬ নভেম্বর ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে।

মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে মরদেহ ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Next Post

গ্রাম পুলিশকে সাইকেল উপহার দিলেন, প্রতিমন্ত্রী পলক ।

রবি জুন ২৮ , ২০২০
নাটোর সিংড়া প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, নাটোরের সিংড়ার চলনবিল একটি প্রত্যন্ত দুর্গম এলাকা ছিল।  ১১ বছরে জননেত্রী শেখ হাসিনা এলাকার আইনশৃঙ্খলার উন্নয়ন, অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট এবং সাধারণ নাগরিকের নিরাপত্তার জন্য সব ধরনের উন্নয়নের উদ্যোগ গ্রহণ করেছেন।  গত ১১ বছরে চলনবিলবাসীর কাছে, সিংড়াবাসীর কাছে যতগুলো […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links