একই রাতে সরকারি সাত অফিসে চুরি ।

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট উপজেলায় একই রাতে সরকারি সাত অফিসে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। তবে রাতে নাইটগার্ড থাকার পরও কেন চুরির ঘটনা ঘটেছে, বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে।

জানা গেছে, মঙ্গলবার নিজ নিজ অফিসে কাজ শেষ করে অফিস বন্ধ করে কর্মকর্তারা বাসায় চলে যান।

রাতের কোনো একসময় চোরেরা উপজেলা চত্বরে অবস্থিত উপজেলা ভূমি অফিসের গ্রিল, হিসাবরক্ষণ অফিসের কেচি গেটের তালা, মৎস্য অফিসের দরজার হেজবোল্ট কেটে, প্রাথমিক শিক্ষা অফিসে পূর্ব পাশের জানালার গ্রিল কেটে, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের দরজার তিনটি হেজবোল্ট কেটে এবং আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের দরজার কড়া ভেঙে কাগজপত্র তছনছ ও চুরির ঘটনা ঘটে।

উপজেলা ভূমি অফিসের আলমিরা ভেঙে ১০ হাজার ৫০০ টাকা ও মৎস্য অফিসের ফাইল কেবিনেট ভেঙে ৩৫ হাজার টাকা চুরি হয়।

সকালে কর্মকর্তা-কর্মচারীরা অফিসে এসে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গণপতি রায় বলেন, এত নিরাপত্তার মধ্য দিয়ে চুরির ঘটনা ঘটায় দুঃখজনক মনে হচ্ছে। যেখানে পুলিশ নিয়মিত টহল দেন এবং সবসময় নিরাপত্তাকর্মী রয়েছে। তার পরও চুরির ঘটনা ঘটেছে।

নাইটগার্ডদেরও তাদের দায়িত্বে অবহেলা রয়েছে বলে মনে করছি। হয়তো তারা ঠিকমতো দায়িত্ব পালন না করে ঘুমিয়ে পড়েছিল।

থানায় এ বিষয়টি নিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ছাড়া সিসিটিভি ফুটেজ পুলিশকে সরবরাহ করা হয়েছে। ইতোমধ্যে তারা ভিডিওটি দেখেছেন। বিষয়টি বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের আটক করবেন।

এ ছাড়া নিরাপত্তার দায়িত্বে যারা নিয়োজিত ছিলেন তারাও যদি সম্পৃক্ত থাকেন তাদেরও ছাড় দেয়া হবে না।

ধামইরহাট থানার ওসি শামিম হাসান সরদার বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এর পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Next Post

দক্ষিণ আফ্রিকায় আবার বর্ণবাদের আনাগোনা শুনা যাচ্ছে।

বুধ জানু. ১৫ , ২০২০
আভা ডেস্কঃ বর্ণবাদের বিরুদ্ধে লড়াই করা নেল-সন ম্যান্ডেলার দেশ দক্ষিণ আফ্রিকায় আবার বর্ণবাদের আনাগোনা শুনা যাচ্ছে। অভিবাসন আইন সংশোধনের মাধ্যমে দক্ষিণ আফ্রিকা স্বাধীনতার পর থেকে ২৬ বছর পরে তাদের বর্ণবাদী চেহারা ফুটিয়ে তুলেছে। ১ জানুয়ারি থেকে অভিবাসন আইন সংশোধনের মাধ্যমে অভিবাসীদের অধিকার হরণ করেছে বর্তমান এএনসি সরকার এমন অভিযোগ এখন […]

এই রকম আরও খবর

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links