আরএমপি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৯ জন আটক

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে গত ২৪ ঘন্টায় মহানগর থানা ও ডিবি পুলিশ এই অভিযান পরিচালনা করেন । অভিযানে বিভিন্ন অপরাধে ৯ জনকে আটক করে আর এম পি পুলিশ ।

আটক নয় জনের মধ্যে বোয়ালিয়া থানা ৫ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ১ জনকে আটক করেন ।

আটকরা হলেন, রাসেন (২৪) যার নিকট থেকে ১০০ বোতন ফেন্সিডিল জব্দ করেন পুলিশ, অপর একজন সেন্টু (৩০) যার নিকট থেকে ৩ গ্রাম হিরোইন সহ মতিহার থানা তাদের আটক করেন ।

অন্যান্যদের মধ্যে ২ জন ওয়ারেন্ট ভুক্ত, ২ জন মাদক ব্যবসায়ী ও ৫ জন অন্যান্য অপরাধে আটক করেন পুলিশ ।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তির মারফত জানিয়েছেন আরএমপির মিডিয়া মুখ্যপাত্র গোলাম রুহুল কুদ্দুস ।

 

Next Post

শিবগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে  মাছের পোনা অবমুক্ত 

বৃহস্পতি জুলাই ২৩ , ২০২০
শিবগঞ্জ (বগুড়া)  প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা মৎস্য অফিস কর্তৃক আয়োজনে  শিবগঞ্জ শিশু পার্ক সংলগ্ন পুকুরে  পোনা মাছ অবমুক্ত করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু ও […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links