আরএমপি’র উদ্যোগে দুস্থদের মাঝে রাসিক মেয়র লিটনের খাদ্য বিতরণ

আভা ডেস্কঃ মহামারী করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহী মহানগরীতে  কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

আজও রাজশাহী মহানগরীতে আরএমপি’র উদ্যোগে করোনায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার ১০০০ জনের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ বিতরণ করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে আজ ১৩ জুলাই ২০২১ বিকেল ৫ টায় কলেজিয়েট স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে আরএমপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের সভাপতিত্ত্বে খাদ্য বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ. এইচ. এম. খায়রুজ্জামান লিটন।

খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে মেয়র  তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনাকালীন সময়ে অসহায় দরিদ্র, দুস্থ ও কর্মহীনদের সহায়তা করার জন্য নির্দেশ দিয়েছে। আমরা নির্দেশনা বাস্তবায়নে বিভিন্ন ভাবে সহায়তা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা মাহামারীতে আরএমপি মানবিকতার ‍দৃষ্টান্ত স্থাপন করছে। লকডাউন বাস্তবায়ন, নগরীর আইন শৃংখলা রক্ষার পাশাপাশি করোনাকালীন সময়ে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের নিয়মিত সহায়তা দিয়ে যাচ্ছে। অক্সিজেন ব্যাংক গঠন করে করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে। আরএমপি’র এই উদ্যোগকে অনুসরণ করে রাজশাহী সিটি কর্পোরেশনও এই অক্সিজেন সেবা চালু করেছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের এসকল মহতী উদ্যোগের জন্য নগরবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে বলেন, করোনাকালীন সময়ে মহান রাব্বুল আল আমিন আমাদের জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছে। আমরা সাধ্যমত মানুষের সেবা করে যাচ্ছি। করোনাকালীন সময়ে মেয়র মহোদয়ের সদিচ্ছায় লকডাউন বাস্তবায়ন, র‌্যাপিড টেস্ট চালু এবং করোনা সংক্রামণ প্রতিরোধে নানাবিধ কার্যক্রম গ্রহণের ফলে নগরবাসী সুফল পেয়েছে বলে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন। পুলিশ কমিশনার মহোদয় নগরবাসীকে ধৈর্যের সাথে আরএমপি’র পাশে থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া)  মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক)  মোঃ সাইফুদ্দীন শাহীনসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Next Post

নওগাঁর মান্দায় অস্ত্রসহ ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫

মঙ্গল জুলাই ১৩ , ২০২১
আভা ডেস্কঃ নওগাঁর মান্দা উপজেলার কিত্তলী গ্রাম থেকে দুটি অস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার মধ্যরাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামে কোম্পানী কমান্ডার মেজর […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links