আম উপহার দিলেন প্রধানমন্ত্রী।

আভা ডেস্ক: রসালো ফলে মৌ মৌ করছে দেশ। গ্রামের হাটবাজারে এখন মিষ্টি ফলের সুবাস। আম-কাঁঠালের এ মৌসুমে গ্রামে গ্রামে চলে উৎসব। আর সেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়ল ইট-পাথরের জাতীয় সংসদেও। যেখানে আইন তৈরির মতো কাঠখোট্টা বিষয় নিয়েই কাজ চলে, সেখানে আমের উৎসবে মেতে উঠলেন কর্মকর্তা-কর্মচারীরা। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বয়ং তাদের জন্য উপহার হিসেবে পাঠিয়েছেন এই আম।

জানা যায়, প্রতিবছরের মতো এবার সংসদে কর্মরত প্রায় এক হাজার ২০০ কর্মকর্তার জন্য সোমবার এই আম উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। প্রত্যেককে দুটি করে হিমসাগর আম দেয়া হয়েছে।

সংসদের কর্মকর্তারা জানান, রাজশাহী অঞ্চল থেকে বিশেষ ব্যবস্থায় আমগুলো কিনে সংসদের মিডিয়া সেন্টারে রাখা হয়। সেখান থেকে বিতরণ করা হয় সবার মধ্যে। সকাল থেকে এই কর্মযজ্ঞ শুরু হয়। চলে বিকেল পর্যন্ত।

jagonewsদুই হাতে আম নিয়ে ছবি তুলছেন এক কর্মকর্তা। ছবি সংগৃহীত

জাতীয় সংসদের সহকারী সচিব এবিএম বিল্লাল হোসেন জাগো নিউজকে বলেন, ‘বাংলাদেশে তো আরও সচিবালয় আছে। আছে অনেক অফিসও। কিন্তু প্রধানমন্ত্রীর দেয়া আম খাওয়ার এ ভাগ্য সবার হয় না। প্রধানমন্ত্রীর স্নেহে আমরা সংসদ কর্মজীবীরা ধন্য। তিনি আমাদের অন্যচোখে দেখেন বলে প্রতিবছর আম উপহার দেন। তার কাছে আমাদের অনেক অনেক কৃতজ্ঞতা।’

সংসদের জনসংযোগ অধিশাখার সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, প্রধানমন্ত্রীর উপহার পেয়ে সবাই খুশি। এ জন্য অনেকে গর্ব করে গল্পও করছেন।

জাতীয় সংসদের কমন ও সমন্বয় শাখা থেকে সিনিয়র সহকারী সচিব ওয়ারেছ হোসেনের তত্ত্বাবধানে সকলের মাঝে এই আম বিতরণ করা হয়। বিতরণের সময় ওয়ারেছ হোসেন বলেন, সবাই আম কিনে। কিন্তু বরাবরের মতো অত্যন্ত স্নেহ করে জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীদের এবারও আম উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী। সবার মাঝে তাই অন্যরকম এক উৎসাহ কাজ করছে। একদিনে সবার মধ্যে আম বিতরণ সম্ভব হয় না বলে আগামীকালও (মঙ্গলবার) এই আম বিতরণ করা হবে।

জাগো নিউজ

Next Post

৬ মাসে সড়ক দুর্ঘটনায় ২৪৭১ জন নিহত হয়।

সোম জুলাই ২ , ২০১৮
আভা ডেস্ক: * সবচেয়ে বেশি দুর্ঘটনা পণ্যবাহী ট্রাকে * সবচেয়ে বেশি নিহত সাধারণ যাত্রী * দ্বিতীয় সর্বোচ্চ নিহত পথচারী * নিহতের সংখ্যায় তৃতীয় মোটরসাইকেল আরোহী চলতি বছরের প্রথম ৬ মাসে সারা দেশে ২ হাজার ৩৫৩টি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ৩১৭ নারী ও ৩২৬ শিশুসহ ২ হাজার ৪৭১ জন নিহত হয়। […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links