আধুনিক ধারার ও নতুন উদ্দীপনায় উন্নয়নের বিপ্লব ঘটবেই, থাকবেনা অনুশোচনা ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনার।

এম আর করিম রাজশাহী : তরুণ প্রজন্মের উড্ডীয়মান নেতা ওয়ার্ডবাসীর আস্থাভাজন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন আনার এখন ওয়ার্ডবাসীর স্বপ্ন।

অনুসন্ধানী প্রতিবেদনে উঠে আসে সচিত্র প্রতিবেদন, যেখানে সকল প্রার্থীর চেয়ে এগিয়ে আছেন ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থী আনার। ১৪ নং ওয়ার্ডের জনসাধারণ চাই এবার এই তরুণ প্রার্থীকে আগামীর কাউন্সিলর হিসাবে, যার পিছনেও আছে অনেক স্বপ্নবিভোর জনসাধারণের মনজয়ের কারণ।

ডিজিটাল যুগে ডিজিটাল পদ্ধতিতে নগরবাসীকে যেভাবে উন্নয়নের কর্ণধার আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন কাজ করে দেখিয়েছে। কিভাবে নগরবাসীর সেবা করতে হয়, তারই নেতৃত্বে আগামীতে ১৪ নং ওয়ার্ডবাসীর সেবা করবে আনোয়ার হোসেন আনার এমনটাই প্রত্যাশা ওয়ার্ডবাসীর।

বহুদিন ধরে ১৪ নং ওয়ার্ড বিভিন্ন সমস্যা সমাধানে পূর্বের কাউন্সিলর টুটুল করতে পারেনি তা পূর্ণ করবে ঠেলাগাড়ি মার্কা প্রার্থী আনার বলে মন্তব্য করেন এলাকার তরুণ প্রজন্ম সহ প্রতিবেদককে সাক্ষাৎকার দেওয়া সাধারণ জনতা ।

১৪ নং ওয়ার্ড এলাকার মহিলারা জানান ওয়ার্ডের কাউন্সিলর টুটুল যা করতে পারেনি, তা কাউন্সিলর না হয়ে আনার করেছে। আরো জানান বিভিন্ন সমস্যা নিয়ে সাধারণ ওয়ার্ডবাসী আনারের কাছে গেলে আনার কাউকে বিমুখ করেন না।

১৪ নং ওয়ার্ডবাসী জানায়, এলাকার গরিব দুঃখী মানুষের পাশে সব সময় যাকে সাহায্যের জন্য পাওয়া যায়, যিনি নিজ অর্থায়নে গরিব দুঃখী মেধাবী ছাত্র ছাত্রীদের সমস্যা সমাধানে করে থাকে, তাকেই এবার পাস্ করবেন বলে প্রতিবেদককে বলেন ।

জরাজীর্ণ ১৪ নং ওয়ার্ডকে এগিয়ে নিতে আধুনিক অবকাঠমো ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রশস্ত রাস্তা, ড্রেন নির্মাণ, কর্মমুখী শিক্ষা, প্রযুক্তির যথার্থ ব্যবহার করে ওয়ার্ডকে আধুনিক রূপে গড়ে তোলার চেষ্টা এখন থেকেই কাজ করছেন আনার বলে মন্তব্য করেন সচেতন নাগরিকরা।

ওয়ার্ডের শিক্ষিত, অর্ধ শিক্ষিত জনশক্তিকে কাজে লাগাবেন এই তরুণ নেতা এমনটাই আশা সকলের। ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে অনলাইন ভিত্তিক সেবা চালুর মাধ্যমে ওয়ার্ডবাসীকে সম্পূর্ণ ডিজিটালাইজ করতে যা যা করা প্রয়োজন তা তা করবেন বলে জানান আনোয়ার হোসেন আনার।

তিনি বলেন বর্তমান কাউন্সিল এর নিকট থেকে ওয়ার্ড বাসি বঞ্চিত, ওয়ার্ডে যুব সমাজ আজ মাদকের ভয়াল থাবায় গ্রাস করছে, আমি জয়ী হলে সর্ব প্রথম মাদক নির্মূলে যুদ্ধ ঘোষণা করবো। অপরদিকে কাউন্সিলর টুটুল এলাকার ইয়াবা ঢুকিয়ে যুব সমাজ কে ধ্বংস করছে বলে আমি মনে করি। কারণ আছে এই কথা বলার, যার প্রমান বিভিন্ন সময় ইয়াবার চালান সহ টুটুলের গাড়ি আটক করেছিল প্রশাসন, যার সংবাদ বিভিন্ন মিডিয়ায় উঠে এসেছে বিভিন্ন সময়।এছাড়াও প্রশস্ত রাস্তা, ড্রেন নির্মাণ, স্বাস্থ্য সম্মত পরিবেশ সৃষ্টি, কর্মমুখী শিক্ষা, থানা পুলিশ আইনি সহায়তা, সালিস মীমাংসা মাধ্যমে সমস্যার সমাধান, মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান, যুব সমাজ কে নিয়ে ক্রিয়া সংস্কৃতির আয়োজন, মেয়েদের বিনামূল্যে আই টি প্রশিক্ষণ ব্যবস্থা করবো আগামীতে এমন প্রত্যাশা নিয়ে নির্বাচন করছি।

 

Next Post

আওয়ামী লীগ বা খায়রুজ্জামান লিটন কোন ষড়যন্ত্রের রাজনীতি করেন না।

রবি জুলাই ২২ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, রাসিক নির্বাচনকে ঘিরে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে অপপ্রচার করছেন। তিনি নাকি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে জেলে ছিলেন, তাই নগরীর কোন উন্নয়নমূলক কাজ করতে পারেননি। তার এ ধরণের মিথ্যাচার রাজনৈতিক কৈশল […]

এই রকম আরও খবর

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links