আটটি পেট্রলবোমা ও ১০টি ককটেলসহ জামায়াত নেতা নজরুল ইসলামকে আটক করা হয়েছে।

আভা ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে পৃথক ঘটনায় আটটি পেট্রলবোমা ও ১০টি ককটেলসহ জামায়াত নেতা নজরুল ইসলামকে আটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার খড়কি গ্রাম ও শনিবার সকাল সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলা কমপ্লেক্সের গেইট থেকে ওই বোমাগুলো উদ্ধার করা হয়। এসময় ১০টি লোহার রড উদ্ধার করা হয়।

আটক নজরুল ইসলাম মাধবপুর উপজেলা জামায়াতের সভাপতি।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা নাশকতার জন্য গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান চালালে তারা পালিয়ে যায়। উদ্ধারকৃত ককটেলগুলো নাশকতার জন্য জমা করা হয়েছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বানিয়াচং থানার ওসি তদন্ত আবদুল কাইয়ুম জানান, শনিবার উপজেলা কৃষকদল ১নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে একটি সভার আহ্বান করেছে।

ধারণা করা হচ্ছে, কৃষকদলের নেতাকর্মীরা পেট্রলবোমাগুলো জড়ো করেছিল। উদ্ধারকৃত পেট্রলবোমাগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Next Post

থার্ড আম্পায়ার রডনি টাকারের বিতর্কিত সিদ্ধান্ত।

শনি সেপ্টে. ২৯ , ২০১৮
আভা ডেস্ক : এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে দুর্দান্ত সূচনার পর দ্রুত উইকেট হারিয়ে যখন বাংলাদেশ ধুঁকছিল তখনই আসল থার্ড আম্পায়ার রডনি টাকারের বিতর্কিত সিদ্ধান্ত। আর এই ভুল সিদ্ধান্তের কারণে রডনি টাকারের ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। ডিটি টাইগারর্স সোশ্যাল মিডিয়া সিকিউরিটি টিমের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links