আইসিএবি রাজশাহী আঞ্চলিক শাখার উদ্বোধন করলেন রাসিক মেয়র

আভা ডেস্কঃ ইনস্টিটিউট অফ চাটার্ড এ্যাকাউন্টস অব বাংলাদেশ (আইসিএবি) রাজশাহী আঞ্চলিক শাখার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নগরীর বোয়ালিয়া থানার সামনে ফলক উন্মোচন ও ফিতা কেটে আইসিএবি রাজশাহী আঞ্চলিক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনকালে আইসিএবি‘র প্রেসিডেন্ট মোঃ শাহাদত হোসেন এফসিএ, ভাইস প্রেসিডেন্ট এমকে মুবিন এফসিএ, ভাইস প্রেসিডেন্ট মিস ফৌজিয়া হক এফসিএ, সদস্য মোঃ মনিরুজ্জামান এফসিএ, সদস্য মাহমুদ হুসাইন এফসিএ, সদস্য লুৎফুল হাদী এফসিএ, মোঃ ফোরকান উদ্দিন এফসিএ, প্রধান নির্বাহী কর্মকর্তা শুভাশিষ বসু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আইসিএবি হলো বাংলাদেশে পেশাজীবী হিসাববিজ্ঞানীদের জাতীয় সংস্থা। এটিই বাংলাদেশে একমাত্র প্রতিষ্ঠান যেটির সনদপ্রাপ্ত হিসাববিজ্ঞানী উপাধি দেওয়ার অধিকার আছে। বাংলাদেশে হিসাববিজ্ঞান পেশার গুনগত মান, পেশাগত নৈতিকতা, উন্নয়ন, প্রশিক্ষন, প্রসার ও রক্ষনাবেক্ষনে প্রতিষ্ঠানটি দীর্ঘ পাঁচ দশক ধরে কাজ করে আসছে। প্রতিষ্ঠানটি ফলপ্রসূ শিক্ষা ও প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে উচ্চতর দক্ষতাসম্পন্ন চার্টার্ড একাউন্ট্যান্ট তৈরি করে থাকে। বাংলাদেশের রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে আইসিএবি-এর আঞ্চলিক কার্যালয় রয়েছে। তৃতীয় শাখা হিসেবে রাজশাহী আঞ্চলিক কার্যালয় প্রতিষ্ঠা করা হলো।

Next Post

রাজশাহীতে সমন্বিত স্যানিটেশন ব্যবস্থাপনা গড়ে তোলার আহবান

মঙ্গল জুলাই ৫ , ২০২২
আভা ডেস্কঃ রাজশাহী মহানগরীতে সমন্বিত স্যানিটেশন ব্যবস্থাপনা উন্নয়নের লক্ষ্যে ইউনিসেফ এর সহায়তায় সিটি ওয়াইড ইনক্লুসিভ স্যানিটেশন (সিডব্লিউআইএস) প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী শহরব্যাপী অন্তর্ভূক্তিমূলক ও সমন্বিত স্যানিটেশন ও নিরাপদ পয়ঃবর্জ্যব্যবস্থাপনা নিশ্চিত করার লক্ষ্যে মঙ্গলবার দিনব্যাপী নগর ভবনের সিটি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links