আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টিকারীদের চিহ্নিত করে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ।

চারঘাট প্রতিনিধিঃ পররাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলকে সজাগ থাকতে হবে। কোন অবস্থায় যেন আইনশৃঙ্খলা বিঘ্ন না ঘটে। আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টিকারীদের চিহ্নিত করে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। সোমবার সন্ধ্যার আগে চারঘাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা সভায় তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আরও বলেন, সরকার ধর্ষণের ঘটনায় যেভাবে দ্রুত সময়ের মধ্যে আইন সংশোধণ করে ধর্ষণ ঘটনায় মৃত্যুদন্ডের বিধান করেছে তা কোন সরকারই করতে পারেনি। এতেই প্রমান হয় বর্তমান সরকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে কতটা কঠোর। তাই আইনশৃঙ্খলা রক্ষা করতে গিয়ে কে কোন দলের তা বিবেচনায় না নিয়ে কঠোর হাতে আইন প্রযোগ করবেন। এতে কেউ বাধ স্বাধলে তাৎক্ষনিক সময়ে আমাকে জানাবেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দ্যেশে করে আরও বলেন, কঠোর অবস্থানে থেকে মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মাদক নির্মূল করতে গিয়ে সরকার দলীয় কোন নেতাকর্মী তদবির করলে তা না শুনে আমাকে জানাবেন। মাদকের সঙ্গে কোন আপোষ নয়। যুব সমাজকে রক্ষা করতে হলে মাদক প্রতিরোধের বিকল্প নেই। মাদক মুক্ত চারঘাট-বাঘা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চারঘাট-বাঘায় অপরিকল্পিত ভাবে পুকুর খনন করে জ্বলাবদ্ধতা সৃষ্টি করবেন, আবার জ্বলাবদ্ধতা নিরসনে প্রকল্প চাইবেন। এটা হতে পারে না। এটা কোন সভ্য মানুষ করতে পারেন না। এটা অমানবিক। পুকুর খনন করে পসলী জমি যারা নষ্ট করেন তারা কি করতে চান। এটা অমানবিক।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, সাইফুল ইসলাম বাদশা প্রমুখ।

Next Post

ঢাকায় ৪৫ শতাংশ মানুষ করোনাভাইরাসে আক্রান্ত, গবেষণা ।

সোম অক্টো. ১২ , ২০২০
আভা ডেস্কঃ রাজধানী ঢাকায় কোনো লক্ষণ ছিল না এমন  ৪৫ শতাংশ মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে এক গবেষণায় প্রকাশ পেয়েছে। সোমবার (১২ অক্টোবর) রাজধানীর গুলশানে একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ গবেষণা প্রকাশ করা হয়। রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এবং আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশের (আইসিডিডিআরবি) যৌথ গবেষণায় বলা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links