অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-শিক্ষামন্ত্রী

আভা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বলেছেন, অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে  হবে। তিনি আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এলামনাই অ্যাসোসিয়েশনের সিলভার জুবিলি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী  বলেন, ‘আমরা এমন একটা সময়ে এসে পৌঁছেছি, যখন দেশের জন্য সবারই কিছু না কিছু করণীয় আছে। দেশের ব্র্যান্ডিং আমাদের করতে হবে।

শিক্ষামন্ত্রী সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘২০২১ সালের অভিষ্ট লক্ষ্যে আমরা পৌঁছুতে পেরেছি। কিন্তু ২০৩০ সালের আন্তর্জাতিক প্রতিশ্রুত টেকসাই উন্নয়ন লক্ষ্য পূরণ করতে হবে। তিনি বলেন, ডেমোগ্রাফিক ডিবিডেন্ট অর্জন করার জন্য ২০৩১ সাল পর্যন্ত সময় রয়েছে মাত্র ১০ বছর। জাতীয় ও আন্তর্জাতিক যে প্রয়োজন, আমাদের যে যেখানে আছি সেখানে সততা, আন্তরিকতা, মানবিকতা নিয়ে নিজের দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার অভিষ্ট লক্ষ্যে আমরা পৌঁছে যাবো।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচর্য  ড. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, সঙ্গীত শিল্পী ফাহিম হোসেন চৌধুরী  প্রমুখ উপস্থিত ছিলেন।

Next Post

মহান বিজয় দিবসে নন্দীগ্রামে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষ

শুক্র ডিসে. ১৭ , ২০২১
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে মহান বিজয় দিবসে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন ছুরিকাহত ও ৭/৮টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। ১৬ ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮ টায় নন্দীগ্রাম স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাতে আহত হয়েছে নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক সোহাগ […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links